শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জোট করার অর্থ এই নয় যে, মন্ত্রী করতেই হবে

  |   মঙ্গলবার, ০৮ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট

জোট করার অর্থ এই নয় যে, মন্ত্রী করতেই হবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জোটের মধ্যে কোনো টানাপোড়েন নেই। মন্ত্রিসভা রিসাফল হবে, রদবদল হবে। জোট করার অর্থ এই নয় যে, আমরা শর্ত দিয়েছি- মন্ত্রী করতেই হবে।

নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথ গ্রহণের পর মঙ্গলবার  সকালে ধানমন্ডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ১৪ দল আমাদের দুঃসময়ের শরিক। তারা অতীতে ছিলেন ভবিষ্যতে থাকবেন না সে কথা তো আমরা বলতে পারছি না। দায়িত্বের পরিবর্তন ঘটেছে রূপান্তর ঘটেছে, বাদ পড়েছে- এ কথা ঠিক না।

তিনি বলেন, দল এবং মন্ত্রীত্বের আলাদা আলাদা সত্তা আছে। আমি মনে করি না বাদের কোনো ব্যাপার আছে এখানে, বাদের কোনো ব্যাপার নেই, কাজের রূপান্তর হয়েছে মাত্র।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক লোকই নির্বাচিত করেছেন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ঠিক মানুষকে ঠিক জায়গায় দায়িত্ব দিয়েছেন। জনস্বার্থকে প্রাধান্য দিয়ে আমরা সিদ্ধান্ত নেব এবং দেশের স্বার্থকে প্রাধান্য দিয়ে আমরা কাজ করবো। আমরা আমাদের যেটা ফোকাস, আমরা জনস্বার্থকে প্রাধান্য দিয়ে সিদ্ধান্ত নেব, কাজ করবো, সেটাই অঙ্গীকার।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩২ | মঙ্গলবার, ০৮ জানুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com