শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামালপুরে বিএনপির নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর

  |   মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ | প্রিন্ট

জামালপুরে বিএনপির নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর

জামালপুর পৌর এলাকার হাটচন্দ্রায় নৌকার প্রার্থীর উপস্থিতিতে বিএনপির নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে । এই ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে জামালপুর পৌর এলাকার হাটচন্দ্রা মিয়াবাড়ী বাজারে নির্বাচনী প্রচারে যান আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। বাজারে উপস্থিত হওয়ার পর পরই তার কর্মী-সমর্থকরা অতর্কিত ভাবে বিএনপির প্রার্থীর ধানের শীষের নির্বাচনী কেন্দ্রে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে।

জামালপুর পৌর এলাকার ১০ ওয়ার্ড বিএনপির সভাপতি ও নির্বাচনী কেন্দ্র কমিটির আহবায়ক সোলায়মান হোসেন অভিযোগ করে বলেন, বেলা ১১টায় দিকে আওয়ামী লীগ প্রার্থী বিশাল গাড়ির বহরসহ নেতাকর্মীদের নিয়ে বাজারে আসেন। তারা এসেই বিএনপির উপস্থিতিতে আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা থানের শীর্ষের নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা চালিয়ে ভাঙচুর করে। পরে তারা সেখানে নির্বাচনী প্রচার চালায়। খবর পেয়ে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এ বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ভাঙচুরের বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান।

এ ব্যাপারে জেলা রির্টার্নি অফিসার ও জেলা প্রশাসক আহমেদ কবিরের কাছে ধানের শীর্ষের নির্বাচনী প্রচার কেন্দ্রে হামলা-ভাঙচুরের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

এদিকে এই ভাঙচুরের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:৪৩ | মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com