বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জমি-জমা সংক্রান্ত পূর্বশত্রুতার জের : মোরেলগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর-লুটপাট আহত-৫

  |   বুধবার, ১৫ মার্চ ২০১৭ | প্রিন্ট

জমি-জমা সংক্রান্ত পূর্বশত্রুতার জের : মোরেলগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর-লুটপাট আহত-৫

মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মোরেলগঞ্জ : বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে পূর্বশত্রুতার জের ধরে একটি বসতবাড়িতে হামলা চালিয়ে ২টি বসতঘর ভাঙচুর,নগদ টাকা স্বণালংকার লুটপাটসহ পিটিয়ে ও কুপিয়ে ৫ জনকে আহত করেছে একদল দুর্বৃত্ত। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার পি,সি,বারইখালী গ্রামে।

স্থানীয় লোকজন ও মামলাসূত্রে জানাগেছে, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের ওই গ্রামের মো.লুৎফর রহমান হাওলাদারের সঙ্গে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে একই এলাকার জাহাঙ্গীর হাওলাদারের। লুৎফর রহমানের বসতবাড়ির জমি জবর দখলের চেষ্টায় জাহাঙ্গীর হাওলাদার আদালতে মামলা দায়ের করে পরাজিত হন। এ বিরোধের জের ধরে ঘটনার দিন মঙ্গলবার রাত ৮ টার দিকে জাহাঙ্গীর হাওলাদার ও আবু হাওলাদারের নেতৃত্বে ৩০/৩৫ জনের একটি সশ¯্র দল মটর সাইকেল যোগে লুৎফর রহমান হাওলাদারের বসতবাড়িতে গিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা ১টি বসতঘর ও মাছের ঘেরের একটি গৈঘর ভাঙচুর করে ঘরে থাকা স্বর্ণালংকার নগদ টাকা ও জমি-জমার কাগজপত্র লুটপাটসহ ৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর আহত করে ফেলে রেখে আবার মটর সাইকেল যোগে চলে যায়। আহতরা হ’ল লুৎফর রহমান হাওলাদার (৫০), সুফিয়া বেগম (৫০), পারভীন বেগম (৪২), তুলি আক্তার (১৬) ও নুরুল ইসলাম দরানী (৬০)। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে গুরুতর আহত ৩ জনকে ওই রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে লুৎফর রহমানের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপেির থানা অফিসার ইনচার্জ মো. রাশেদুল আলম জানান,এ ঘটনায় লুৎফর রহমানের ছেলে মো. শাহজাদা বাদী হয়ে ৭ জনসহ অজ্ঞাতনামা ২৫/৩০ জনকে আসামি করে বুধবার দুপুরে থানায় মামলা দায়ের করেছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৬ | বুধবার, ১৫ মার্চ ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com