শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাতকের পল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই, ক্ষয়ক্ষতি অর্ধকোটি টাকার উপরে

  |   সোমবার, ২৭ মার্চ ২০১৭ | প্রিন্ট

ছাতকের পল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি পরিবারের বসতবাড়ি পুড়ে ছাই, ক্ষয়ক্ষতি অর্ধকোটি টাকার উপরে

মুজিবুর রহমান, ছাতক প্রতিনিধিঃ-ছাতকের দোলারবাজার ইউনিয়নের রাউলী গ্রামে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৩টি পরিবারের বসতবাড়ি পুড়ে ভষ্মিভূত হয়েছে। রোববার রাত সাড়ে নয়টায় গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র মাওলানা তাওহীদুর রহমান, মৃত খুরশেদ আলীর পুত্র আরজু মিয়া ও আবারক মিয়ার বসতবাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের ঘটনায় নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, ধান, বিভিন্ন ইলেক্ট্রিক সামগ্রী ও আসবাবপত্র পুড়ে প্রায় ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। খবর পেয়ে ছাতক থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে, অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ তিনটি পরিবার সহায়-সম্বল হারিয়ে মানষিকভাবে ভেঙে পড়েছে। পরিবারের লোকজন নিয়ে বসবাস করছেন খোলা আকাশের নিচে। স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টায় হঠাৎ করে মৃত খুরশেদ আলীর পুত্র আবারক আলীর টিনসেডের বসতঘরে আগুন লাগে। মূহুর্তের মধ্যে পার্শ্ববর্তী মাওলানা তাওহীদুর রহমান ও আরজু মিয়ার ঘরগুলোতে আগুন ছড়িয়ে পড়লে পরিবারের লোকজন চিৎকার করতে শুরু করে।

লোকজনের শোর-চিৎকারে স্থানীয় জনতা এসে প্রায় ৩ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় যাবতীয় মালামাল। আগুনে পুড়ে মাওলানা তাওহীদুর রহমানের ২৫লক্ষাধিক টাকা, আরজু মিয়ার ৯লক্ষাধিক টাকা ও আবারক মিয়ার ২০ লক্ষাধিকসহ প্রায় ৫০ লক্ষধিক টাকার উপরে ক্ষয়ক্ষতি সাধিত হয়। কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এ ব্যাপারে নিশ্চিত করে কেউই কিছু বলতে না পারলেও বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৪ | সোমবার, ২৭ মার্চ ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com