শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চাটমোহরে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে ককটেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | প্রিন্ট

চাটমোহরে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে ককটেল উদ্ধার

পাবনার চাটমোহরে বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে ককটেল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৯টার দিকে পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লার ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজ এর মালিক ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে চারটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়।

এরআগে ওই জায়গায় দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন জানান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ফুড অ্যান্ড বেভারেজের মালিক হাসাদুল ইসলাম হীরার নের্তৃত্বে তার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে বিএনপি নেতা কর্মীরা গোপন বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি নেতাকর্মীরা দুটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ ধাওয়া দিলে সবাই পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় ৪টি ককটেল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করেছেন।

ওসি আরও জানান, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরাসহ ৬ জন এজাহার নামীয় এবং অজ্ঞাত ৮০-৯০ জনের বিরুদ্ধে থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে জানান তিনি।

তবে বিষয়টি সাজানো বলে মন্তব্য করে হাসাদুল ইসলাম হীরা বলেন, মঙ্গলবার আমার ব্যবসা প্রতিষ্ঠানে কোনো বৈঠক ছিল না। সোমবার আমি রাজশাহীতে ছিলাম। ককটেল বিস্ফোরণ ঘটানোর প্রশ্নই আসে না। এটা পুলিশ এবং ছাত্রলীগের সাজানো একটি নাটক মঞ্চস্থ করা হয়েছে। ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ যাতে চাটমোহর উপজেলা বিএনপির নেতাকর্মীরা অংশ নিতে না পারে, সেজন্যই এ ঘটনা সাজানো হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:০২ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com