বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চন্ডিপুর সাপোর্ট গ্রুপ ইউকের সাধারণ সভা অনুষ্ঠিত

  |   মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

চন্ডিপুর সাপোর্ট গ্রুপ ইউকের সাধারণ সভা অনুষ্ঠিত

শফিকুল ইসলাম, লন্ডন : গত ১৬ ই অক্টোবর রবিবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে চন্ডিপুর সাপোর্ট গ্রুপের এক নৈশভোজ ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চন্ডিপুরের প্রবীণ ব্যক্তিত্ব জনাব সাবরু মিয়া।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আফতাবুর রহমান। সভায় সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে ছোট্ট পরিসরে একটি কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।
উপদেষ্টা পরিষদে জনাব শফিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা এবং বাকি ১০জনকে উপদেষ্টা ঘোষণা করা হয়। তারা হলেন সর্বজনাব সাবরু মিয়া, সলিমুল্লাহ, নুরুল ইসলাম সরদার (শফি), আমির উদ্দিন, হারুনুর রশিদ, আজমল হোসাইন, মাহমদ মিয়া, হাবিবুর রহমান হবু, সাইফুল ইসলাম এবং মোহাম্মদ সফিকুল ইসলাম ।

এছাড়াও মামুন সাদেক-সভাপতি, শহীদুল ইসলাম নজরুল-সাধারণ সম্পাদক, লিটন মিয়া-কোষাধ্যক্ষ, ফয়সল আহমেদ-সাংগঠনিক সম্পাদক এবং সাইফুর রহমানকে জনকল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে কার্যকরী কমিটি গঠন করা হয়। সংগঠনের নির্বাহী সদস্য বৃন্দ হলেন তপু আহমেদ, মাওলানা আফ্তাবুর রহমান, মাহবুবুর রহমান, অহিদ উদ্দিন, এনামুল হক, শিহাব উদ্দিন, শহীদুল ইসলাম সাগর, আজাদ মিয়া ও মাসুম সরদার।

সভায় ইউকে সফররত চন্ডিপুর গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী জনাব মোঃ ছাদ উদ্দিনকে চন্ডিপুর সাপোর্ট গ্রুপের পক্ষ থেকে ফুলের তোড়া ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ০০:৩৬ | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com