শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রেটর সিলেট ওয়েলফেয়ার কাউন্সিল সাউথ শীল্ডসে যথাযোগ্য মর্যাদা মহান বিজয় দিবস পালন করা হয়

  |   বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

newcastle 1

নিজস্ব প্রতিনিধি, নিউক্যাসল :  গত ১৬ ই ডিসেম্বর নিউক্যাসলের সাইথ শীল্ডসে জনাব আবুল কালাম এর  সভাপতিত্বে ও জনাব আলী হায়দারের পরিচালনায় প্রথমেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন এমদাদুল হক চৌধুরী ।  সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ-ইষ্ট রিজনের সভাপতি জনাব রকিব সিকদার এবং বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগটনের সেক্রেটারী নর্থ-ইষ্ট রিজনের জনাব হাবিবুর রহামান রানা ।

বক্তারা মহান বিজয় দিবসের আলোচনায় বলেন, মহান মুক্তিযুদ্ধে আমাদের যে শিক্ষা প্রদান করা হয়েছে এই থেকে  শিক্ষা গ্রহন করে আগামীতে সুখি সুন্দর ও সমিদ্ধিশালী রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়াতে যার যার অবস্থান থেকে মাতৃভূমি বাংলাদেশের জন্য কাজ করে যাওয়ার জন্য সবাইকে আহবান জানান ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি সৈয়দ আতাউর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ মারজান, আন্তর্জাতিক সম্পাদক সৈয়দ মুসাদ্দেক, নর্থ-ইষ্ট রীজনের সহকারী সেক্রেটরী  সৈয়দ শরীফ আহমেদ , সাউথ শীল্ড্স শাখার  সহকারী সেক্রেটরী   দীলাল চৌধুরী , সাউথ শীল্ড্স শাখার কোষাদক্ষ্য সালিক উদ্দিন আহমেদ, নির্বাহী সদস্য মালু মিয়া, নির্বাহী সদস্য  মুফতি বুরহান উদ্দিন  প্রমুখ ।

অনুষ্টানের সর্বশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে শিল্পীদের মনমুগ্ধকর গানের সুরের মূর্ছনায় আগত দর্শকদের মাতম করে তুলে । এবং হাবিবুর রহামান রানার প্রানবন্ত কবিতা আবৃত্তি সাইকে মুগ্ধ করে তুলে ।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:৫০ | বুধবার, ১৮ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com