বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন, ১৬ পদে আঃ লীগ প্রার্থীরা জয়ী

  |   শুক্রবার, ০৩ মার্চ ২০১৭ | প্রিন্ট

গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন, ১৬ পদে আঃ লীগ প্রার্থীরা জয়ী

1 (9)
মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর : গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতিসহ ১৬ পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের (আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল) প্রার্থীরা জয়ী হয়েছেন। এর মধ্যে সভাপতি পদে সুদীপ কুমার চক্রবর্তীসহ ১৬ পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ (আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল) এবং সাধারণ সম্পাদক পদে মোঃ মনজুর মোর্শেদ প্রিন্স ও কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ দেলোয়ার হোসেনসহ ৫ জন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ (বিএনপি সমর্থিত নীল প্যানেল) থেকে জয়ী হয়েছেন।

ভোট গণনা শেষে ৩ মার্চ শুক্রবার সকালে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আব্দুস সালাম। এর আগে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ২১টি পদে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়৷ বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে ভোটাররা ভোট প্রদান করেন। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ও বিএনপি সমর্থিত দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে৷

২১ সদস্য বিশিষ্ট কমিটিতে সহসভাপতি পদে মোঃ আখতার হোসেন ও মোহাম্মদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আজিজুল হক, লাইব্রেরি সম্পাদক পদে কাজী আলম, অডিটর পদে মুহাঃ মেহেদী হাসান জজ, মহিলা সম্পাদক পদে ফাহমিদা আছমত ও ৯ জন সদস্য মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, মোঃ কামরুল হাসান, মোঃ জাকির হোসেন, নাছরিন আক্তার মায়া, মোঃ ফরিদ আহম্মেদ, মনজুর হোসেন, মোঃ আব্দুর মালেক, মাহমুদুর রহমান খান ও মোঃ আব্দুল হালিম সরকার সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ (আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল) থেকে নির্বাচিত হয়েছেন।

এছাড়া সাংস্কৃতিক সম্পাদক পদে হামিদা পারভীন শৈলী ও সদস্য পদে মোসাঃ আজিজা আক্তার এবং মোঃ মোজাম্মেল হক জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ (বিএনপি সমর্থিত নীল প্যানেল) থেকে নির্বাচিত হয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৪ | শুক্রবার, ০৩ মার্চ ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com