বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে চলন্ত ট্রেনে প্রবাসীকে হত্যা করে মালমাল লুট

  |   মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

গাজীপুরে চলন্ত ট্রেনে প্রবাসীকে হত্যা করে মালমাল লুট

2 (12)
মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর : গাজীপুরে চলন্ত ট্রেনে মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তিকে হত্যার পর লাশ ট্রেন থেকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা মালমাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। প্রবাসীর নাম শফিকুল ইসলাম (৩৮)।

১৭ জানুয়ারি মঙ্গলবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের হায়দরাবাদ এলাকার রেললাইনের পাশ থেকে রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত প্রবাসী শফিকুল ইসলাম (৩৮) সিরাজগঞ্জ সদরের মাঝুয়াইল গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

গাজীপুর সিটি কর্পোরেশনের স্থানীয় কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল জানান, নিহতের সাথে থাকা পাসপোর্ট থেকে তার পরিচয় পাওয়া গেছে। পাসপোর্টের তথ্য অনুয়ায়ী তিনি ১৬ জানুয়ারি সোমবার রাতে কোয়ালালমপুর বিমানবন্দর থেকে দেশের উদ্দেশ্যে বিমানে চড়েন।

পরে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে বিদেশ থেকে আনা মালামাল নিয়ে বাড়ির উদ্দেশ্যে ট্রেনে চড়েন। বাড়ি যাওয়ার পথেই ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তার মালামাল লুট করে এবং তাকে হত্যা করে হায়দরাবাদ এলাকায় চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়। স্থানীয়রা মঙ্গলবার সকালে রেল লাইনের পাশে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

টঙ্গী রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করি। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩৪ | মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com