শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৫ জানুয়ারি নির্বাচনের পর উনি বাসায় ফিরবেন -গলফ খেলা এরশাদের জন্য টনিক, ওটা ওষুধের মতো কাজ করছে- যোগাযোগমন্ত্রী

  |   মঙ্গলবার, ২৪ ডিসেম্বর ২০১৩ | প্রিন্ট

Obaydul Kader

‘শোনা যাচ্ছে, এরশাদ সাহেব নাকি সিএমএইচে গলফ খেলেছেন’- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘গলফ খেলা এরশাদের জন্য টনিক, ওটা ওষুধের মতো কাজ করছে।’

তবে উনি (এরশাদ) আটক কি না- জানতে চাইলে মন্ত্রী বলেন, ‘আটক কি না জানি না। তবে ৫ জানুয়ারি নির্বাচনের পর উনি বাসায় ফিরবেন। তখন তার মুখ থেকেই সব জানতে পারবেন।’

আজ সোমবার মন্ত্রণালয়ে সড়ক বিভাগের পাঠাগার উদ্বোধন অনুষ্ঠানে যোগাযোগমন্ত্রী এরশাদ প্রসঙ্গে এসব মন্তব্য করেন। এ সময় তিনি আগামী নির্বাচন সম্পর্কে বলেন, এই মুহূর্তে সংবিধানসম্মত নির্বাচনের কোনো বিকল্প নেই।

তিনি বলেন, বিরোধী দল নির্বাচনে অংশগ্রহণ করলে নির্বাচনের গ্রহণযোগ্যতা, বিশ্বস্ততা প্রশ্নাতীত হতো। কিন্তু এখন আর কোনো উপায় নেই।

মন্ত্রী আরো বলেন, নির্বাচনের আর মাত্র ১০ দিন বাকি আছে। এজন্য দশম জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে সংলাপ-সমঝোতার কোনো সম্ভাবনা আর নেই । নির্বাচনের গ্রহণযোগ্যতা প্রসঙ্গে মন্ত্রী আরো বলেন, এর জন্য মধ্য জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। এর পরই  সুনির্দিষ্টভাবে কিছু বলা যাবে।

এ নির্বাচনে বিদেশি পর্যবেক্ষকরা কেন আসছে না- সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এটা তাদের নিজস্ব ব্যাপার। এ ব্যাপারে আর কিছু বলতে রাজি হননি ওবায়দুল কাদের।

Facebook Comments Box
advertisement

Posted ০০:২৩ | মঙ্গলবার, ২৪ ডিসেম্বর ২০১৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com