বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খালেদা জিয়া ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র থাকতো’

  |   মঙ্গলবার, ২১ মে ২০১৯ | প্রিন্ট

‘খালেদা জিয়া ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র থাকতো’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জাতীয়তাবাদী দল না থাকলে যারা ক্ষমতায় আছে তারা আজ আবার বাকশাল কায়েম করতো। এরা জিয়াউর রহমানকে ভয় পায়, জাতীয়তাবাদী দলকে ভয় পায়। তাই রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে বেগম খালেদা জিয়া কারাগারে আছেন। খালেদা জিয়া ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র থাকতো।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও আরোগ্য কামনায় আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে এবং গণতন্ত্রকে প্রতিষ্ঠা করতে আন্দোলন করতে হবে। আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে হবে। আর এ জন্য ছাত্র-যুবকসহ সর্বস্তরের মানুষকে ঐক্য গড়ে তুলতে হবে।

তিনি বলেন, আজকে কৃষক তার ধানের ক্ষেতে ধান আগুনে জ্বালিয়ে দিচ্ছে, কারণ তারা ন্যায্যমূল্য পাচ্ছে না। কিন্তু সরকারের এ নিয়ে কোনো মাথা ব্যাথা নেই। এ সরকার ব্যর্থ।

ক্ষমতাসীন আওয়ামী লীগের সমালোচনা করে বিএনপির এ নেতা আরও বলেন, জনগণের ভোট চুরি করে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। তারা এই রাষ্ট্রকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে।

Facebook Comments Box
advertisement

Posted ২২:১৫ | মঙ্গলবার, ২১ মে ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com