বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

খালেদা জিয়া মৃত্যুশয্যায়: টুকু

  |   রবিবার, ১৫ মার্চ ২০২০ | প্রিন্ট

খালেদা জিয়া মৃত্যুশয্যায়: টুকু

খালেদা জিয়া প্রায় মৃত্যুশয্যায় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

রোববার হাতিরপুল ইষ্টার্ন প্লাজা শপিং সেন্টারের সামনে ঢাকা -১০ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি গণসংযোগ শুরুর আগে তিনি এ মন্তব্য করেন।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্দি করে রেখেছে। তিনি অত্যন্ত অসুস্থ। প্রায় মৃত্যুশয্যায়। জালিম সরকার তাকে মুক্তি দিচ্ছে না।

তিনি বলেন, করোনাভাইরাস মহামারী আকার ধারণ করছে। সারাবিশ্ব ভাইরাস প্রতিরোধে ব্যবস্থা গ্রহণ করেছে। অথচ বাংলাদেশের তার বিপরীত চিত্র আমরা দেখতে পাচ্ছি। সরকার কোনো উদ্যোগ গ্রহণ করেনি। স্কুল-কলেজ বন্ধ করেনি। এই অবস্থায় ইতালি প্রবাসীদের আশকোনা হাজী ক্যাম্প নিয়ে গেছে। সেখানে পানির কোনো ব্যবস্থা নেই, শোয়ার ব্যবস্থা নেই। এজন্য তারা বিদ্রোহ করছে। সরকার করোনার মত মহামারী অপেক্ষা করে জোর করে দেশ শাসন করছে। এই অবস্থায় আমরা নির্বাচন করছি।

ঢাকা -১০ আসনের উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেন, বাংলাদেশের রাজনীতি ও গণতন্ত্র প্রতিষ্ঠিত করতে আমরা নির্বাচনেও আছি, ভোটেও আছি। জনগণের অধিকার রক্ষায়, গণতন্ত্র প্রতিষ্ঠায় আমরা ভোটে আছি। থাকবো। জনগণকে আহ্বান জানাব ২১ তারিখ ভোটকেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার জন্য। আর ভোটারদের সুষ্ঠু পরিবেশে ভোট দেওয়ার সুযোগ তৈরি করতে আমরা কাজ করছি।

এসময় বিএনপির যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, নির্বাহী কমিটির সদস্য সেলিম রেজা হাবিব, তাবিথ আউয়াল, ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কামরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সৈকত, নিউমার্কেট থানার সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর পাটোয়ারীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ২১:৫৯ | রবিবার, ১৫ মার্চ ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com