শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারআন সুন্নাহর আলোকে জীবন গড়তে পারলে পরকালে নাজাত পাওয়া সম্ভব : ফান্দাউকের পীর

  |   মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট

কারআন সুন্নাহর আলোকে জীবন গড়তে পারলে পরকালে নাজাত পাওয়া সম্ভব : ফান্দাউকের পীর

21.02.17

কে এম শামছুল হক আল মামুন, মাধবপুর (হবিগঞ্জ) : ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের গদিনিশিন পীর ও আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর আলহাজ্ব মাও: মুফতি সৈয়দ সালেহ আহমাদ মামুন বলেছেন, কোরআনের নির্দেশিত পথে আমাদের চলতে হবে। কোরআন সুন্নাহর আলোকে জীবন গড়তে পারলে পরকালে নাজাত পাওয়া সম্ভব। কোরআনের শিক্ষা থেকে বিচ্ছুত্রি কারণে সমাজে অশান্তি বিরাজ করছে।

তিনি বলেন, সত্যিকারের আল্লাহর খাটি বান্দা হতে হলে শরিয়তের পাশাপাশি মারিফতে এলেম লাভ করতে হবে। আর এই মারিফতে এলেম অর্জনের জন্য কামেল পীরের সাহচার্য করা প্রয়োজন। কামেল পীরের সঙ্গ লাভ ছাড়া মারিফতের এলেম অর্জন করা সম্ভব নয়। আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার জন্য ওলি আউলিয়ারা মাঠে ময়দানে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি গত ২০ ফেব্রুয়ারী মাধবপুর ষ্টেডিয়াম মাঠে এক বিরাট ইছালে ছাওয়াব মাহফিলে সভাপতির বয়ানদান কালে উপরোক্ত কথা গুলো বলেন। মাহফিলের আহবায়ক ও মাধবপুর উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওঃ আব্দুল মান্নান মৃধার তত্বাবধানে ওয়াজ করেন, ফান্দাউক দরবার শরীফের খাদেম, মাওলানা কামাল উদ্দিন আনসারী, আলহাজ্ব মাওঃ ইব্রাহিম সিদ্দিকী, মাওঃ মোয্যাম্মিল হক মাসুমী, মাওঃ ইলিয়াছ নোমানী, উপস্থিত ছিলেন বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের কেন্দ্রীয় সহসভাপতি পীরজাদা আলহাজ্ব সৈয়দ বাকের মস্তোফা, ডাঃ মোঃ ইকবাল, মাওঃ মোস্তাক আহমেদ, মাধবপুর প্রেস কøাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক ইনকিলাবের মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা কে এম শামছুল হক আল মামুন প্রমুখ। পরে দেশের মঙ্গল ও মুসলিম বিশ্বের শান্তি ঐক্য কামনা করে মোনাজাত করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৮ | মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com