বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওসমানী মেডিকেল কলেজ থেকে ছাত্রলীগের ১০ নেতা-কর্মী বহিষ্কার

  |   শনিবার, ০৭ জুন ২০১৪ | প্রিন্ট

sylhet medical college

সিলেট: সিলেট ওসমানী মেডিকেল কলেজে ছাত্রদলকর্মীকে পিটিয়ে হত্যার ঘটনায় ছাত্রলীগের ১০ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।  শনিবার বিকেলে সিলেট ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ মোর্শেদ আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক আদেশে এ কথা জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি সোমেন দে, সাধারণ সম্পাদক সাইফুল হাই, সাংগঠনিক সম্পাদক রাফি, ছাত্রলীগ কর্মী হাফিজ, পাঠনা, অনন্ত বীর, ফাহিম, শরিফুল, জোবায়ের ও রিপন।  আদেশে বলা হয়েছে, ছাত্রদলকর্মী তৌহিদুল ইসলাম হত্যা মামলায় যেসব ছাত্রের নাম আছে তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

গত ৪ জুন সন্ধ্যায় নগরীর পুরতন মেডিকেল কলোনির আবু সিনা ছাত্রবাসে ছাত্রদলকর্মী তৌহিদুল ইসলামকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। তৌহিদ মেডিকেল কলেজের ৪৯তম ব্যাচের ৪র্থ বর্ষের ছাত্র।  এ ঘটনার প্রতিবাদে রোববার সিলেটে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছিল মহানগর বিএনপি।

এদিকে মেডিকেল কলেজ কর্তৃপক্ষের এ সিদ্ধান্তের পর বিকেলে সাড়ে চারটার দিকে নগরীর দরজা মহল্লার একটি হোটেলে সংবাদ সম্মেলন করে সিলেট মহানগর বিএনপি রোববারের ডাকা অর্ধদিবস হরতাল প্রত্যাহার করেছে। মহনগর বিএনপর সভাপতি এম এ হক এ কথা জানান।

Facebook Comments Box
advertisement

Posted ১৭:৫৩ | শনিবার, ০৭ জুন ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com