বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এ মুহূর্তে আ. লীগের সংলাপের প্রয়োজন নেই : হাছান মাহমুদ

  |   রবিবার, ২৯ জুলাই ২০১৮ | প্রিন্ট

এ মুহূর্তে আ. লীগের সংলাপের প্রয়োজন নেই : হাছান মাহমুদ

এ মুহূর্তে বিএনপির সাথে আওয়ামী লীগের সংলাপের প্রয়োজন নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

রোববার বিশেষ আলাপচারিতাকালে তিনি এ কথা জানান। তিনি বলেন, নির্বাচন নিয়ে এ মুহূর্তে সংলাপের কোনো প্রয়োজন আছে বলে আমি মনে করি না। কিন্তু তাদের সাথে আমাদের বিভিন্ন জায়গায় দেখা হয়, সাক্ষাৎ হয়। আমাদের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সেই কথাই বুঝাতে চেয়েছেন, আমরা সেই সৌজন্য সাক্ষাতের কথা বুঝাতে চেয়েছি, কিন্তু এ মুহূর্তে বিএনপির সাথে কোন সংলাপ বা আলোচনার দরকার হলে সেটা করবে কমিশন।

একটি গ্রহণযোগ্য নির্বাচনে এবং দেশের বৃহত্তম দল হিসাবে বিএনপিকে নির্বাচনে আনার কোনো পরিকল্পনা আছে কি না? এমন প্রশ্নের জবাবে ক্ষমতাশীন দলটির অন্যতম মুখপাত্র ড. হাছন মাহমুদ বলেন, কাউকে নির্বাচনে আনার দায়িত্ব আওয়ামী লীগের নয়, তারা(বিএনপি) নির্বাচনে আসবে কি আসবে না সেটি তাদের নিজস্ব সিদ্ধান্তের ব্যাপার। এছাড়া নির্বাচন কমিশনার সাথে তাদের আলাপ আলোচনা হতে পারে কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগের সাথে এই মুহূর্তে নয় বলে আমি মনে করছি।

নির্বাচনের আগে অনেক সময় জোট ভাড়ানো হয়। সে ক্ষেত্রে আওয়ামী লীগের জোট বাড়ানো হবে কি না? এমন প্রশ্নের জবাবে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী হাছান মাহমুদ জানিয়েছেন, সেটা পরিবেশ পরিস্থিতি বুঝে বৃহত্তর জোটর হতেই পারে।

Facebook Comments Box
advertisement

Posted ১৮:৫০ | রবিবার, ২৯ জুলাই ২০১৮

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com