শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এরশাদের সিদ্ধান্ত পরিবর্তনই জাপাকে টিকিয়ে রেখেছে: জিএম কাদের

  |   মঙ্গলবার, ২৮ মে ২০১৯ | প্রিন্ট

এরশাদের সিদ্ধান্ত পরিবর্তনই জাপাকে টিকিয়ে রেখেছে: জিএম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, নব্বইয়ের পর থেকে ঘাত-প্রতিঘাত ও ষড়যন্ত্র জাতীয় পার্টির নিত্যসঙ্গী। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিভিন্ন সিদ্ধান্ত পরিবর্তনের কারণেই পার্টি আজও টিকে রয়েছে। পার্টির অস্তিত্ব রক্ষার্থে এরশাদকে অনেক সিদ্ধান্ত নিতে হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) বিকালে রাজধানীর শ্যামপুর বালুর মাঠে ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার উদ্যাগ্যে আয়োজিত ইফতার মাহফিল পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সবসময় ঝড়ে কবলিত নৌকার মত। ঘরে বাইরে সবসময় সংগ্রাম করে চলছে। একটার পর একটা বৈরী পরিবেশ প্রতিকূল করে চলতে হয়েছে। ক্ষমতা হস্তান্তরের পর থেকে জাতীয় পার্টি কখনই স্বাধীনভাবে রাজনীতি করতে পারে নাই। তাই পার্টি টিকিয়ে রাখার স্বার্খে, যুগের সাথে তাল মিলিয়ে টিকে থাকার জন্য এরশাদকে বিভিন্ন সময় সিদ্ধান্ত পরিবর্তন করতে হয়েছে। আর এ সিদ্ধান্ত পরিবর্তনের জন্যই জাতীয় পার্টি অনেক ক্ষতি সাধন থেকে রক্ষা পেয়েছে।

সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া, পুলিশের উপ কমিশনার এম ফরিদ উদ্দীন, আওয়ামী লীগ নেতা ড. আওলাদ হোসেন, তোফাজ্জল হোসেন, কাউন্সিলর নাসিম মিয়া, নাসির উদ্দিন ভূইয়া, জাপা নেতা আমিরুল উদ্দিন ডালু, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, মাহবুবুর রহমান খসরু, কাউন্সিলর সুলতানা আহমেদ লিপি প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২২:৩০ | মঙ্গলবার, ২৮ মে ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com