মঙ্গলবার ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শাহরুখ?

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট

এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শাহরুখ?

শাহরুখ খান, বলিউড ‘বাদশাহ’ খ্যাত এই অভিনেতা সম্প্রতি ব্যাপক আলোচনায়। কেননা, দীর্ঘ চার বছর পর্দায় ফিরেছেন তিনি। নতুন ছবি ‘পাঠান’ মুক্তি পেয়েছে গত ২৫ জানুয়ারি। এরই মধ্যে বক্স অফিসে হিট ছবিটি। ভেঙেছে আয়ের রেকর্ডও।

 

এর মধ্যেই ফের আলোচনায় শাহরুখ খান। এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি- এমন খবর পাওয়া গেল গণমাধ্যমে।

 

টুইটারে বলিউড বাদশাহ মাঝে মাঝে ‘আস্কএসআরকে’ নামে একটি সেশন করেন, যেখানে তিনি ভক্তদের করা অনেক প্রশ্নের জবাব দেন। শাহরুখ খানের এমন সেশন ভক্তদের যে দারুণ পছন্দ, তা আর বলার অপেক্ষা রাখে না।

 

সম্প্রতি শাহরুখ এই ‘আস্কএসআরকে সেশনে দিয়েছেন একেবারে নতুন এক তথ্য। বলিউডের বাদশাহ এবার লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। এমনকি তার প্রথম বই নিয়ে সর্বশেষ অগ্রগতির বিষয়টিও জানিয়েছেন এক ভক্তের প্রশ্নের উত্তরে।

 

‘আস্কএসআরকে’ সেশনে ভক্তরা সাধারণত শাহরুখের নতুন সিনেমা, ব্যক্তিজীবন নিয়ে নানা প্রশ্ন করেন। অনেকে জানান, এ সুপারস্টারের প্রতি তাদের ভালোবাসার কথা। এবারের সেশনে শাহরুখ কখনও কিছু লিখেছেন কি না, এক ভক্ত তা জানতে চান। শাহরুখের লেখা বই নিয়ে নিজের আগ্রহের কথা জানিয়ে তিনি জানতে চান, আপনি কি আপনার বই লেখা শেষ করেছেন? এমন প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, এখনও শেষ হয়নি। তবে জাওয়ান ও ডাঙ্কির শুটিং শেষ হলে আবার বই লেখার কাজে ফিরে যাব। শাহরুখের এমন জবাবে চমকে গেছেন ভক্তরা। তাহলে সত্যিই লেখক শাহরুখের দেখা পাওয়া যাবে!

কয়েক বছর খারাপ যাওয়ার পর আবার বলিউডের সিংহাসনে জমিয়ে বসেছেন শাহরুখ। অনেকেই যখন বলছিলেন, বাদশাহর যুগ শেষ হতে যাচ্ছে। তখন পাঠান বদলে দিয়েছে পুরো দৃশ্যপট। ১ হাজার কোটি রুপির ক্লাবে প্রবেশ করেছে পাঠান। সামনে এখনও অনেক রেকর্ড ভাঙার অপেক্ষা।

 

অন্যদিকে এখন শাহরুখ একই সঙ্গে কাজ করছেন জাওয়ান ও ডাঙ্কি সিনেমায়। ডাঙ্কির মাধ্যমে শাহরুখ প্রথমবার কাজ করছেন রাজকুমার হিরানির পরিচালনায়। এ ছবিতে শাহরুখের বিপরীতে থাকছেন তাপসী পান্নু। এ বছরের শেষে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা। অন্যদিকে এটলি পরিচালিত জাওয়ান মুক্তি পাবে আগামী ২ জুন। সূত্র: বলিউড হাঙ্গামা

Facebook Comments Box
advertisement

Posted ০৫:৪৯ | বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com