শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘উসকানিমূলক’ বক্তব্যর জন্য আশরাফকে সাবধান করলেন হান্নান শাহ

  |   রবিবার, ০৮ জুন ২০১৪ | প্রিন্ট

‘উসকানিমূলক’ বক্তব্যর জন্য আশরাফকে সাবধান করলেন হান্নান শাহ

hannan sha

৮জুন : ‘উসকানিমূলক’ বক্তব্য দেয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে সাবধান করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল(অব.) আসম হান্নান শাহ বলেছেন, আপনার বক্তব্য উস্কানিমূলক, ভবিষ্যতে এমন কোনো ঘটনা যদি ঘটে তার দায় দায়িত্ব আপনাকেই নিতে হবে এমন উসকানি দেয়ার জন্য।

তিনি বলেন, ‘ক্ষমতাসীন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বপ্রাপ্ত নেতা সৈয়দ আশরাফ বলেছেন যে, বৈধভাবে আওয়ামী লীগ নেত্রীকে ক্ষমতাচ্যুত  করা যাবে না। সৈয়দ আশরাফের এমন বক্তব্য উস্কানিমূলক।’

রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে স্বাধীনতা ফোরাম কেন্দ্রীয় সংসদ আয়োজিত এক যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হান্নান শাহ বলেন, যেহেতু সরকার র‌্যাব-পুলিশ বাহিনীকে ব্যবহার করে বিরোধী দলের নেতাকর্মীদের প্রতিহত করছে, সেহেতু নারায়ণগঞ্জ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত এসব বাহিনীর সদস্যদের শাস্তির আওয়াতায় আনা হবে কি না তা নিয়ে আমরা শঙ্কিত। সরকার এবং এসব বাহিনীর বিশেষ সহযোগিতায় আওয়ামী লীগের কিছু নেতাকর্মী সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা প্রতিটি কথায় মিথ্যাচার করেন। আপনাদের কথায় এখন মানুষের হাসি পায়। ভবিষ্যতে আপনাদের স্থান হবে হেমায়েতপুর পাগলা গারদে।

সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রোভিসি ড. আখম ইউসুফ হায়দার, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকা মীর সরাফত আলী সপু, বিএনপির শিক্ষাবিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন প্রমুখ।

উল্লেখ্য, গতকাল শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ মিলনায়তনে ৬ দফা দিবসের এক আলোচনা সভায় সৈয়দ আশরাফ পঁচাত্তরের কথা উল্লেখ করে বলেন, ‘শেখ হাসিনাকে নির্বাচনের মাধ্যমে অথবা বৈধভাবে ক্ষমতাচ্যুত করার কোনো সুযোগ নেই। সুতরাং অবৈধভাবে বাংলাদেশের বিশাল একটা অংশ এটা (ক্ষমতাচ্যুত) করার চেষ্টায় লিপ্ত।’

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৫ | রবিবার, ০৮ জুন ২০১৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com