বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উন্নয়নের জন্য নৌকা প্রতীককে বিজয় করুন : এড. ফরিদুল ইসলাম 

  |   বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট

উন্নয়নের জন্য নৌকা প্রতীককে বিজয় করুন : এড. ফরিদুল ইসলাম 

এস এম জুবাইদ, পেকুয়া ( কক্সবাজার ) : কক্সবাজারের পেকুয়ার উজানটিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী এটি এম শহিদুল ইসলাম চৌধুরীর নির্বাচনী জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান এড. ফরিদুল ইসলাম চৌধুরী বলেন নৌকার প্রতীকে ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করে এ এলাকার উন্নয়নে জননেত্রী কে সুযোগ করে দিবেন। এটি এম শহিদুল ইসলাম চৌধুরী কে এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করার সুযোগ দিন।  যারা নৌকার বিদ্রোহী হয়ে নির্বাচন করছেন তাদের জন্য আওয়ামী লীগে স্থান নেই।

বিদ্রোহী প্রার্থী তোফাজ্জল করিম কে উদ্দেশ্য করে বলেন আপনারা যারা নৌকার মনোনয়ন ফরম পূরণ করেছেন আপনারা নিশ্চয়ই অবগত আছেন ওই ফরমে লেখা ছিল আপনি নৌকার মনোনয়ন না পেলেও নৌকার বিদ্রোহী প্রার্থী ততা নৌকার বিরোধীতা করবেন না বলে অঙ্গীকার করেও আজ আপনারা বিরোধীতা করছেন আপনারাই তো মীর জাফরের দলের লোক। আপনি এবার মনোনয়ন পান নাই তারপরও আপনি আগামী বারের জন্য অপেক্ষা করতে পারতেন সেই অপেক্ষা না করে নৌকার বিরোধিতা শুরু করেছেন তা শুধু নৌকার জন্য বিরোধিতা করেন নাই জননেত্রী শেখ হাসিনার জন্য বিরোধিতা করেছেন। আপনি এখন মহা সমুদ্রে পড়েছেন। এ বিরোধিতা কার ইষারাই এবং কাকে খুশি করার জন্য করছে তা শুভ হবে না ভাল হয়ে যান সময় থাকতে। আপনি পদ ব্যবহার করে যতসব অপকর্ম করছেন তার প্রতিটির জবাব দেওয়া হবে।
২৫ নভেম্বর রাত ৮ টায় পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আসন্ন উজানটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এটি এম শহিদুল ইসলাম চৌধুরীর সমর্থনে উপজেলা যুবলীগের সহ সভাপতি জিয়াবুল হক জিকুর পরিচালনায় অনুষ্ঠিত এক জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত এড.ফরিদুল ইসলাম চৌধুরী প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।
এসময় আরো বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চকরিয়া- পেকুয়া সাংগঠনিক টিম প্রধান রেজাউল করিম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফজলুল করিম সাইদী, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এটি এম বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফু উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কাসেম,  আওয়ামী লীগ নেতা মুফিজ, নৌকা প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী এটি এম শহিদুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বারেক, যুগ্ম সম্পাদক সাংবাদিক জালাল উদ্দীন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এস এম শাহাদত হোসেন,  জেলা ছাত্র লীগের যুগ্ম সম্পাদক এস এম শওকত, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক এহতেশাম, আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন বল্লা, জাফর আলম।
এ সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত সভাপতি আলী আকবর, উপজেলা শ্রমিকলীগের অর্থ সম্পাদক হুমায়ন কবিরসহ ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন নৌকার বিদ্রোহী প্রার্থী তোফাজ্জল করিম আপনি মনে করছেন দলের সাইনবোর্ড বিক্রয় করে নানা অপর্কম করে অর্জিত টাকা দিয়ে আকাশচ্বকি স্বপ্ন দেখেছেন তা এ উজানটিয়া বাসী আগামী ২৮ তাং ঘৃণা ভরে প্রত্যাখান করবে। ইউনিয়ন পরিষদ একটি সেবামুলক প্রতিষ্ঠান এখানে এত টাকা খরচ করে নির্বাচন করতেছেন কেন আপনি নির্বাচিত হলে এলাকার মানুষকে শোষন করার জন্য ফাঁদ বের করছেন। আপনার দ্বারা উন্নয়ন তো হবেই না হবে জনগণ হয়রানি। এ ধরণের মীর জাফরদের কাছ থেকে সাবধান থাকার জন্য এবং উন্নয়নের জন্য নৌকা প্রতীককে বিজয় করতে উজানটিয়াবাসীকে আহবান করেন এ নেতা।  জনসভার আগে পুরো এলাকায় প্রার্থীকে নিয়ে মোটরসাইকেল শোডাউন করে নৌকার সমর্থকরা।
Facebook Comments Box
advertisement

Posted ১৮:০৭ | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com