শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ তো দিনের ভোট রাতে করতে পছন্দ করে: জাহাঙ্গীর

  |   শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | প্রিন্ট

আ.লীগ তো দিনের ভোট রাতে করতে পছন্দ করে: জাহাঙ্গীর

ঢাকা-১৮ উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী এস এম জাহাঙ্গীর বলেছেন, ভোটাররা ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে। আবার এরই মধ্যে ধানের শীষের পক্ষে জনগণের সাড়া দেখে আওয়ামী লীগ ভয়ে ভীত হয়ে পড়েছে।.

যার কারণে জনগণ যাতে ভোটকেন্দ্রে না যায় সেজন্য আওয়ামী লীগের প্রার্থী সবধরনের কর্মকাণ্ড করছে, পরিকল্পনা করছে। আসলে আওয়ামী লীগ তো দিনের ভোট রাতে করতে পছন্দ করেন। তাদের তো ভোটের প্রয়োজন হয় না।

আজ ৭ নম্বর সেক্টরে লেখক ড্রাইভ রোড, চৌরাস্তা, রবীন্দ্র সরণি রোড, হাউজ বিল্ডিং, মাসকট প্লাজার সামনে বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

এস এম জাহাঙ্গীর বলেন, ভোটের যে উৎসব তা আওয়ামী লীগের প্রার্থী করতে চান না। ভোটাররা ভোটকেন্দ্রে গেলেই তো তাদের ভরাডুবি ঘটবে।,

 

আমরা আশা করি, জনগণ আাওয়ামী লীগের সব বাধা উপেক্ষা করে আগামী ১২ নভেম্বর ভোটকেন্দ্রে গিয়ে নিজের ভোট পছনের ব্যক্তি দিয়ে ফলাফল ঘরে নিয়েই ফিরবে। কারণ, এ আসনে যত উন্নয়ন হয়েছে তা দেশনেত্রী বেগম খালেদা জিয়া করেছেন।

 

তিনি অভিযোগ করে বলেন, ঢাকা-১৮ আসনে ধানের শীষের পক্ষে গণজোয়ার উঠেছে। এই গণজোয়ারে ভীত হয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আমাদের নেতাকর্মীদের ঘরে ঘরে যাচ্ছে, তাদের ঘরে না থাকার জন্য থ্রেট করছে যে, আপনার সন্তান, আপনার স্বামী আগামী ১৩ নভেম্বর পর্যন্ত যেন বাসায় না থাকেন। থাকলে তাদের সমস্যা হবে।

 

অথচ আমাদের নেতাকর্মীদের নামে কোনো ওয়ারেন্ট নেই। আওয়ামী লীগ প্রার্থী নিজেও আমাদের নেতৃবৃন্দকে থ্রেট করছে। আমাদের নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়ার হুমকি দিচ্ছে।

 

ধানের শীষের প্রার্থী বলেন, আমাদের দলীয় কোনো কোন্দল নেই। এখানে সবাই দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ। যারা মনোনয়ন চেয়েছিলেন, সবাই নিজ উদ্যোগে ধানের শীষের পক্ষে মাঠে কাজ করছেন।

 

নেতাকর্মীসহ এই এলাকার সব মানুষ আজ ঐক্যবদ্ধ। জনগণই আমাদের শক্তি। এবার ভোটকেন্দ্রে যাবেন। ভোটকেন্দ্রে আমাদের পোলিং এজেন্ট থাকবেন, ভোটাদের সহযোগিতা করতে নেতাকর্মীরাও কেন্দ্রের আশপাশে থাকবেন।

উপস্থিত নেতাকর্মীদের কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, প্রশাসনের ওপর হামলা করে কারা? নৌবাহিনীর একজন কর্মকর্তাকে রক্তাক্ত করেছে কারা? সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহাকে হত্যা করছে কারা?,

 

আমরা সবকিছুর বিচার চাই। বিচারের রায় আগামী ১২ নভেম্বর জনগণ দেবে। নেতাকর্মীদের বলব, আপনারা ঐক্যবদ্ধ থাকবেন, বিজয় আমাদের সুনিশ্চিত।

 

প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের উদ্দেশ্যে এস এম জাহাঙ্গীর বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে সুশাসন দেব।

গুম, খুন, হত্যা, নারী নির্যাতন, কোভিড নিয়ে সাহেদ-সাবরিনার মতো ঘটনাগুলো জনগণের সহযোগিতা নিয়ে, সবাই মিলে প্রতিহত করব। সন্ত্রাস, মাদক, দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করে নিরাপদ বাংলাদেশ গড়ব।

 

গণসংযোগে এস এম জাহাঙ্গীর হোসেনের সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আব্দুস সালাম, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল হক, যুববিষয়ক সহ-সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, মামুন হাসান, সালাউদ্দিন ভূঁইয়া শিশির, রাজিব আহসান, আকরামুল হাসান মিন্টু, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।,

Facebook Comments Box
advertisement

Posted ১৪:৪৯ | শনিবার, ৩১ অক্টোবর ২০২০

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com