শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আত্রাইয়ে এসএসসি পরীক্ষা গ্রহণে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

  |   বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট

আত্রাইয়ে এসএসসি পরীক্ষা গ্রহণে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত
আত্রাই(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে এসএসসি পরীক্ষা ২০২২ সুষ্ঠু ও সুন্দন পরিবেশে গ্রহণের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার ও পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি ইকতেখারুল ইসলাম এর সভাপতিত্বে এ সভা হয়।
কেন্দ্র সচিবগণ জানান, ইতিপূর্বে সমস্ত প্রস্তুতি নেয়ার পর বন্যার কারনে পরীক্ষা গ্রহণ স্থগিত হওয়ায় প্রস্তুতি গুলো পূর্বের অবস্থায় রয়েছে। আগামী সপ্তাহ থেকে শ্রেণি পাঠদান কার্যক্রম বন্ধ করে প্রস্তুতি গ্রহণের কথা ব্যক্ত করেন। পরীক্ষার্থীরা যেনো কোন অবস্থাতেই অস্বস্তি অনুভব না করে সে বিষয়ে কেন্দ্র সচিবদের সুদৃষ্টি কামনা করেন সহকারী কমিশনার(ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম। আইনগত সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে সুষ্ঠু পরীক্ষা গ্রহণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন ওসি তারেকুর রহমান সরকার। পরীক্ষা সুষ্ঠু-সুন্দর পরিবেশে গ্রহণে কোন প্রকার অনিয়ম সহ্য করা হবেনা জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি ইকতেখারুল ইসলাম।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: রোকসানা হ্যাপি, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস ছালামসহ পাঁচ কেন্দ্রের কেন্দ্র সচিব ও সদস্য উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
advertisement

Posted ১২:০৮ | বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com