শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আখাউড়ায় অধিকাংশ ভোট কেন্দ্র ভোটার শূন্য

  |   রবিবার, ৩১ মার্চ ২০১৯ | প্রিন্ট

আখাউড়ায় অধিকাংশ ভোট কেন্দ্র ভোটার শূন্য

ভোটের সব আয়োজন ছিল, ছিল না শুধু ভোটার।পঞ্চম উপজেলা নির্বাচনের ৪র্থ ধাপে রোববার (৩১মার্চ) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ৪৪টি নির্বাচনী কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। তবে এর মধ্যে সকালে ৭টি ভোট কেন্দ্র সরেজমিন পরিদর্শন করা হয়।

সকাল সোয়া ৮টা থেকে পৌনে ১০টা পর্যন্ত এসব কেন্দ্রে সরেজমিন ঘুরে ভোট কেন্দ্রের শূন্য ভোট কেন্দ্রের চিত্র ধারণ করা হয়। সকাল সোয়া ৮টার দিকে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ কেন্দ্রে ভোটারের উপস্থিতি পাওয়া যায়নি।

৯টা ০৩মিনিটে রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের শূন্য ভোটার কেন্দ্র দেখা যায়। সকাল ৯টা ২০মিনিটে খরমপুর কল্লা শহীদ উচ্চ বিদ্যালয়ে ভোটারদের কোন উপস্থিতি চোখে পড়েনি।

এদিকে সকাল পৌনে ১০টায় উপজেলার উত্তর ইউনিয়নের রামধনগর প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ভোটার শূন্য ভোট কেন্দ্র দেখা গেলেও সেখানের একটি বুথে ১০৪ টি ভোট পড়েছে বলে জানান প্রিজাইডিং অফিসার। কিন্তু অন্য বুথে ৩ ঘন্টায় ২টি বা ভোটই পড়েনি এমনটা জানিয়েছেন কর্তব্যরত পোলিং এজেন্ট।

এদিকে দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ভোটারের দেখা মেলিনি। তবে শতাধিক ভোট কাষ্ট হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত প্রিজাইডিং অফিসার মো. কামাল আহম্মদ খান।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া অবস্থান ও ভোটের সব সরঞ্জাম থাকার পরও এসব কেন্দ্রে ভোট দিতে না আসায় জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

উল্লেখ, আখাউড়া উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। তবে আজ শুধুমাত্র ভাইস চেয়ারম্যান ( পুরুষ) পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

/পিবিডি

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৪ | রবিবার, ৩১ মার্চ ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com