শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আওয়ামীলীগ এদেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করেছে : নবীগঞ্জে-অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

  |   রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট

আওয়ামীলীগ এদেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করেছে : নবীগঞ্জে-অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

pic mp mannan

ছনি চৌধুরী(হবিগঞ্জ)নবীগঞ্জ প্রতিনিধি : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম,এ মান্নান বলেছেন শেখ হাসিনা হচ্ছেন দক্ষিন এশিয়ার সিনিয়র নেতা। তিনি ইন্ডিয়া ইন্দোনেশিয়া মালয়েশিয়া থাইল্যান্ড জাপান সহ এশিয়ার অনেক দেশের প্রধানমন্ত্রীর চেয়ে শেখ হাসিনা সিনিয়র। শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে হবে। তার নেতৃত্বে বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। স¦াধীনতা সংগঠন আওয়ামীলীগ এদেশ কে উন্নত রাষ্ট্রে পরিনত করেছে। বিবিয়ানার গ্যাসের দাবির প্রেক্ষিতে তিনি বলেন বিবিয়ানা গ্যাসফিল্ড জাতীয় অর্থনীতিতে বিশাল ভূমিকা রাখছে। এব্যাপারে প্রধানমন্ত্রীর সাথে কথা বলে এলাকার ন্যায্য অধিকার ঘরে ঘরে গ্যাস আদায়ের দাবিটি আদায়ের চেষ্টা করবো।

নবীগঞ্জে বড় সমস্যা বন্যা নিয়ন্ত্রন বাঁধ কুশিয়ারা ডাইক এই সরকারের আমলেই নির্মান করা হবে। তিনি বলেন আমি বিষয়টি নিয়ে পানি সম্পদমন্ত্রীসহ সংশ্লিষ্ট সবার সাথে কথা বলে ব্যবস্থা অচিরেই ব্যবস্থা নিবো। তিনি আরো বলেন নবীগঞ্জ-আউশকান্দি-রানীগঞ্জ জগন্নাথপুর ভায়া সুনামগঞ্জ মহাসড়কের কাজ অচিরেই শুরু হবে বলে ঘোষনা দেন। তিনি বলেন এই মহাসড়ক নির্মান কাজ শেষ হলে ভাটি বাংলার সাথে ঢাকার সরাসরি যোগাযোগ স্থাপন হবে।

নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের কামারগাঁও গ্রামের চৌধুরী ফাউন্ডেশনের অভিষেক ও মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠানে গতকাল রবিবার দুপুরে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। বাংলাদেশ রাবার এর সাবেক পরিচালক ফারুকুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম,এ মুনিম চৌধুরী বাবু, জেলা পরিষদেও চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.আলমগীর চৌধুরী, মৌলভীবাজার পৌর সভার মেয়র ফজলুর রহমান, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, সহকানী পুলিশ সুপার সার্কেল রাসেলুর রহমান প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন মাওলানা হোসাইন আহমদ নুরী। বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক রাজ চৌধুরী, নাজরা চৌধুরী, আমিনুল ইসলাম চৌধুরী শামীম, মাওলানা আব্দুল কাইয়ূম, মুনাঈম চৌধুরী বাবলা, নবাগত ওসি আতাউর রহমান, ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন, আবু সাঈদ এওলা, সুজাত চৌধুরী প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৫ | রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com