শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি: হানিফ

  |   বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট

অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি: হানিফ

লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতাকে কেন্দ্র করে বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

গত ১৩ নভেম্বর থেকে এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার লিভার সিরোসিস ধরা পড়েছে। তার অবস্থা খুবই খারাপ দাবি করে খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার দাবি জানিয়ে আসছে বিএনপি। তবে সরকারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে এই অবস্থায় আইনি দৃষ্টিতে খালেদা জিয়ার বিদেশ যাওয়ার সুযোগ নেই।

 

আওয়ামী লীগ নেতা হানিফ বলেন, ‘সাংবিধানিক আইন অনুযায়ী কোনো দণ্ডপ্রাপ্ত আসামি দেশের বাইরে যেতে পারে না। তাছাড়া এখন পর্যন্ত খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক তাঁকে বিদেশে নিয়ে চিকিৎসা দেয়ার কথা বলেননি।

 

বর্ধিত সভায় অশালীন ও বিতর্কিত নানা কর্থাবার্তা বলে প্রতিমন্ত্রীর পদ ছাড়তে বাধ্য হওয়া ডা. মুরাদ হাসানকে নিয়েও কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

 

হানিফ বলেন, ‘সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জামালপুর জেলা আওয়ামী লীগের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অশ্লীল কথাবার্তা আমাদের দৃষ্টিগোচর হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন।

 

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপির সঞ্চালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশীদ, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলিসহ অনেকে।

 

জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ প্রত্যেকটি ইউনিটের নেতারা বর্ধিত সভায় অংশ নেয়।

 

Facebook Comments Box
advertisement

Posted ০৯:১৪ | বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com