মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

অনিয়মের সব তথ্য বিশ্বের সামনে তুলে ধরবো : মওদুদ আহমেদ

  |   শনিবার, ০৫ জানুয়ারি ২০১৯ | প্রিন্ট

অনিয়মের সব তথ্য বিশ্বের সামনে তুলে ধরবো : মওদুদ আহমেদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ বলেছেন, নির্বাচনে সবক’টি আসনের অনিয়মের তথ্য প্রমাণসহ প্রতিবেদন তৈরি করে বিশ্বের সামনে তুলে ধরবো। শুক্রবার বিবিসি বাংলাকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ভোটাররা ভোটসেন্টারে গিয়ে ভোট দিতে পারেননি। আমরা সব তথ্য উদ্ঘাটন করবো এবং দেশে-বিদেশে উপস্থাপন করবো।

তফসিল ঘোষণার পর থেকে, ভোট গ্রহণ এবং নির্বাচনের ফলাফলসহ কী কী ঘটেছে, যতটুকু সম্ভব তথ্যভিত্তিক একটি প্রতিবেদন তৈরির মাধ্যমে সারাবিশ্বকে জানানোর চেষ্টা করা হবে বলে জানান তিনি।

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রার্থীরা আগে স্ব স্ব এলাকায় নির্বাচন কমিশনের কাছে অভিযোগ তুলে ধরবে। তারপর পর্যায়ক্রমে মামলা হবে। আন্তর্জাতিক সম্প্রদায় এখানকার সব বিষয় জানে বলেও তারা বিশ্বাস করেন।

এদিকে ঢাকার গুলশানে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের বাসভবনে গিয়ে বৈঠক করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং দলটির আরও দু’জন নেতা। অন্য নেতারা হলেন আমির খসরু মাহমুদ চৌধুরী এবং তাবিথ আউয়াল। তারা কেউই এই বৈঠক সম্পর্কে আনুষ্ঠানিভাবে বক্তব্য দেননি।

তবে জানা গেছে, যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূতের আমন্ত্রণেই তারা গিয়েছিলেন এবং বিএনপি এবং তাদের জোটের নির্বাচিতদের শপথ নেয়া না নেয়া এবং নতুন সংসদে যোগ দেয়ার প্রশ্নে দলটির মনোভাব জানতে চেয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১৩:৩৪ | শনিবার, ০৫ জানুয়ারি ২০১৯

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com