শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সেই যুবদল নেতার শয্যাপাশে রিজভী, বললেন সরকারের পতন অত্যাসন্ন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৫ জুলাই ২০২৩ | প্রিন্ট

সেই যুবদল নেতার শয্যাপাশে রিজভী, বললেন সরকারের পতন অত্যাসন্ন

ঝিনাইদহে যুবদল নেতার হাতের কব্জি কেটে নেওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ দেশজুড়ে রক্তাক্ত সহিংসতা চালাচ্ছে। সশস্ত্র সন্ত্রাসীদের মাঠে নামিয়েছে। মানুষের রক্ত ঝরানো ও যুবদল নেতার হাতের কব্জি কেটে নেওয়া শেখ হাসিনার অবাধ ও সুষ্ঠু নির্বাচনের নমুনা। যারা রক্ত ঝরাতে পারে তাদের অধীনে কেমন সুষ্ঠু নির্বাচন হবে তা সবার কাছেই অনুমেয়।

শনিবার (১৫ জুলাই) সকালে আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত ও হাতের কব্জি কেটে নেওয়া ঝিনাইদহ জেলা যুবদলের সদস্য লিটন মন্ডলকে রাজধানীর একটি হাসপাতালে দেখতে গিয়ে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, আওয়ামী লীগ যে গণতন্ত্র ও মনুষ্যত্বের রাজনীতি করে না, তার প্রমাণ দেশের বিভিন্ন স্থানে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর রক্তাক্ত ও সশস্ত্র আক্রমণ। গতকাল নোয়াখালীতে বিএনপির পদযাত্রায় যেতে কুমিল্লার লাকসামে বিএনপি নেতাকর্মীদের গাড়িবহরে সশস্ত্র আক্রমণ চালিয়ে অর্ধশতাধিক নেতাকর্মী আহত ও অনেকগুলো গাড়ি ভাঙচুর করেছে আওয়ামী সন্ত্রাসীরা। আসলে তারা মানুষের মানুষের রক্ত ঝরাতে পছন্দ করে। তবে দেশের মানুষ এখন ঘুরে দাঁড়িয়েছে। তারা ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলছেন। এবার যেনতেন নির্বাচন করে সন্ত্রাসী কায়দায় আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। তাদের পতন অত্যাসন্ন।

এ সময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, বিএনপির খুলনা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলাম মাহবুব, ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এমএ মজিদ, সহ-সভাপতি একেএম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, যুবদলের কেন্দ্রীয় নেতা এম কামরুজ্জামান (জামান), ডা. জাহাঙ্গীর হোসেন, ডা. সায়েম আল মনসুর ফয়েজী, সোহেল খান, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ছাত্রদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বাদশাহ, ঝিনাইদহ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, যুগ্ম সম্পাদক জাহিদ চৌধুরী, সহ-সাংগঠনিক আসিফ ইকবাল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ উপস্থিতি ছিলেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় শহর থেকে বাড়ি ফিরছিলেন ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের সদস্য লিটন মণ্ডল। এ সময় পাগলাকানাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের নেতা আবু সাইদ বিশ্বাসের নেতৃত্বে কয়েকজন লিটন মণ্ডলের ওপর হামলা চালায়। এ সময় চাপাতি দিয়ে লিটনের একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে আর একটি হাত ও একটি পা কেটে ঝুলন্ত অবস্থায় ফেলে রেখে তাকে মৃত ভেবে পালিয়ে যায়। এ ঘটনায় ১৩ জনকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় মামলা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ০৭:৩৬ | শনিবার, ১৫ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(776 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com