শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

শাহরুখের সততা নিয়ে প্রশ্ন তুললেন কাজল, বিতর্ক তুঙ্গে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৭ জুলাই ২০২৩ | প্রিন্ট

শাহরুখের সততা নিয়ে প্রশ্ন তুললেন কাজল, বিতর্ক তুঙ্গে

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল। ইন্ডাস্ট্রিতে তার বয়স তিন দশকেরও বেশি। বিগত এই ৩০ বছরে দর্শক ও অনুরাগীদের একাধিক হিট ছবি উপহার দিয়েছেন কাজল। সাফল্যের পাশাপাশি ব্যর্থতাও কম দেখেননি। বলিউডে কাজলের অন্যতম প্রিয় বন্ধু শাহরুখ খান। পর্দায় যেমন তারা অনুরাগীদের প্রিয় রোম্যান্টিক জুটি, বাস্তব জীবনেও একে অপরের ভীষণ ভাল বন্ধু তারা। একে অপরের সাফল্যে আনন্দিত হন, কঠিন সময়ে একে অপরের পাশে থাকেন।

কয়েক দশকের বন্ধুত্ব তাদের। দু’জনের সম্পর্ক যে অটুট, এ কথা একাধিকবার জনসমক্ষেই স্বীকার করেছেন দুই তারকা। তা সত্ত্বেও সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের সততা নিয়ে প্রশ্ন তুললেন কাজল।

চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’। ২০১৮ সালের শেষের দিকে মুক্তি পেয়েছিল ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত ওই ছবি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। তারপরই করোনা মহামারীর কোপ, সঙ্গে লকডাউন। চার বছরের বেশি সময় পর্দায় দেখা যায়নি শাহরুখকে। ‘পাঠান’-এর মাধ্যমে সেই অর্থে বড় পর্দায় প্রত্যাবর্তন করেন বলিউড বাদশা। ছবিতে রাজার মতো ফিরে এসেছেন শাহরুখ। যশরাজ ফিল্মস প্রযোজিত ও সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার ঘরানার এই ছবিতে শাহরুখকে দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। দেশ ও বিদেশের বক্স অফিস মিলিয়ে প্রায় ১১০০ কোটির রুপির ব্যবসা করেছে ‘পাঠান’, যা সাম্প্রতিক অতীতে হিন্দি সিনেমার ইতিহাসে বেনজির। আর ছবির এই পরিসংখ্যান নিয়েই প্রশ্ন তুলে তুলেছেন কাজল। সত্যিই কি ‘পাঠান’ ১১০০ কোটি রুপির ব্যবসা করেছে? বন্ধু শাহরুখকে এই প্রশ্নই করতে চান কাজল। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজলকে জিজ্ঞাসা করা হয়, শাহরুখকে কী প্রশ্ন করতে চান তিনি। উত্তরে কাজল বলেন, “আমি শাহরুখকে জিজ্ঞাসা করব ‘পাঠান’ আসলে কত রুপির ব্যবসা করেছিল?”

কাজলের এই মন্তব্য ঘিরেই শুরু হয়েছে জল্পনা। তবে কি সত্যিই ফুলিয়ে-ফাঁপিয়ে দেখানো হয়েছে ‘পাঠান’-এর ব্যবসার অংক, উঠেছে এমন প্রশ্নও।

সম্প্রতি বড় পর্দা থেকে ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন কাজল। ১৪ জুলাই মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’। এই সিরিজে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করেছেন কাজল। দম্পতির ভূমিকায় কাজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন টলিউডের যিশু সেনগুপ্ত। সূত্র: ইন্ডিয়া টুডেটাইমস অব ইন্ডিয়া

Facebook Comments Box
advertisement

Posted ০৭:৫৩ | সোমবার, ১৭ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com