সোমবার ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাজ্যের ব্রাডফোর্ডে বৃটিশ বাংলাদেশী ট্যালেন্ট এওয়ার্ডস ২০১৬ অনুষ্ঠিত

  |   বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট

যুক্তরাজ্যের ব্রাডফোর্ডে বৃটিশ বাংলাদেশী ট্যালেন্ট এওয়ার্ডস ২০১৬ অনুষ্ঠিত

15978536_1244129368979866_1872957570_n

রিয়াজ রহমান, ব্রাডফোর্ড থেকে : যুক্তরাজ্যের ব্রাডফোর্ডে বিপ সিপি‘র উদ্যোগে স্থানীয় আগ্রা ব্যাংকুয়েটিং হলে অনুস্টিত হলো ট্যালেন্ট এওয়ার্ড ২০১৬ । পুরুস্কারের জন্য মনোনীত হন জি,সি,এস,সি , এ লেভেল,স্নাতক,স্নাতকোত্তর সহ বিভিন্ন পেশায় কৃতিত্ব দেখিয়ে যারা বাংলাদেশীদের মুখ উজ্জল করেছেন । প্রতি বছরের ন্যায় এবার ও বিভিন্ন পর্যায়ে সফল শিক্ষার্থী এবং পেশাজীবিদের স্ব স্ব ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরুপ এই এওয়ার্ড প্রদান করা হয়। বৃটেনের নামী দামী বিশ্ববিদ্যালয়ে সম্মানের সহিত অধ্যাপনা করে যাচ্ছেন চিকিৎসা বিদ্যায় ভালো ফলাফল জিসি এস সি এ লেভেলে অনেকগুলো এ স্টার প্রাপ্ত এমন সব সব কৃতি মুখগুলোর পদচারনায় মুখরিত হয়ে উঠে ভেন্যু।

মুলত বৃটিশ বাংলাদেশী শিক্ষার্থীদের পড়াশুনায় উৎসাহ প্রদানের লক্ষ্যে এই উদ্যোগ নেয় বিপ ব্রাডফোর্ডে বাংলাদেশী সাংবাদিকদেরকেও এওয়ার্ড প্রদান করা হয় গঠনমুলক সংবাদ পরিবেশনের জন্য ।বাংলাদেশীদের গর্ব এমন সব ব্যক্তিবর্গ কৃতি শিক্ষার্থী এবং তাদের অভিভাবকগণের উপস্থিতিতে আগ্রা হল মুখরিত হয়ে উঠে। আনসার হাবীব এবং হুমায়ুন আহমেদেরর যৌথ সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন ব্রাডফোর্ডের লর্ড মেয়র জেফ রেইড, ব্যারিস্টার রেজওয়ান হুসাইন, শওকত আহমদ এম বি ই , কাউন্সিলর ইমরান খান, কাউন্সির হাসান খান, ইউনিভার্সিটি অফ লিডসের অধ্যাপক ড. ডান কিলবিংটন । হরটন পার্ক প্রাইমারী স্কুলের হ্যাড টিচার ছালমা রহমান। গ্রীন লেইন প্রাইমারী স্কুলের হ্যাড টিচার কেবিন হলিন।

এওয়ার্ডের জন্য মনোনীত হন ব্রাডফোর্ড ইউনিভার্সিটির অধ্যাপক গবেষক ড . ইকবাল মর্তূজা । বৃটিশ ডিপলোমেট মকবুল আলী। জি,সি ,এস, সিতে আনিছা হাসনাত এবং মোঃ আববাস ! এ লেভেলে মোঃ সাইফ আলী। স্নাতকে নিহার চন্দ ,ইবাদ সামী চৌঃএবং উমাইয়া তাহসিন ১২টি এ স্টার পায় জিসিএসসি তে। ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৯ | বৃহস্পতিবার, ১২ জানুয়ারি ২০১৭

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com