বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মারা গেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

মারা গেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে

মারা গেছেনবলিউডের প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে। বুধবার (২৩ নভেম্বর) রাতে না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

 

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন বিক্রম। গত ১৫ দিন ধরে পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার পরিস্থিতি যথেষ্ট সংকটজন ছিল। লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে। হাসপাতাল সূত্রে খবর, আজ সকালে বলগন্ধর্ব সভাগৃহে রাখা হবে তার মরদেহ। সেখানেই তাকে শেষ শ্রদ্ধার্ঘ জানানো হবে।

বলিউডের দীর্ঘদিনের সদস‍্য বিক্রম গোখলে। বহু জনপ্রিয় ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

 

‘দিল সে’, ‘ভুল ভুলাইয়া’, ‘দে দেনা দেন, ‘হিচকি’, ‘নিকাম্মা’, ‘মিশন মঙ্গল’-এর মতো একাধিক ছবিতে দেখা গিয়েছিল বিক্রমকে। প্রবীণ অভিনেতা এর আগে জানিয়েছিলেন, বলিউডে পা রাখার সময়ে খুব জটিল পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন। সেসময়ে অমিতাভ বচ্চন তার দেবদূত হয়ে এসেছিলেন।

 

বিক্রম গোখলে জানিয়েছিলেন, চরম আর্থিক সংকটের মধ‍্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। একটা মাথা গোঁজার জায়গা পর্যন্ত ছিল না তার। তখন অমিতাভ নিজে মহারাষ্ট্রের তৎকালীন মুখ‍্যমন্ত্রীর কাছে চিঠি লিখেছিলেন। সরকারের তরফে বাড়ির ব‍্যবস্থা করে দেওয়া হয়েছিল তাকে। সেই চিঠি নাকি বাঁধিয়ে রাখেন সদ্য প্রয়াত এই অভিনেতা।

Facebook Comments Box
advertisement

Posted ০৬:৩৫ | বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: