রবিবার ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পুলিশের কোনো সদস্য অপরাধে জড়ালে ছাড় নেই: আইজিপি

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৫ জুন ২০২৪ | প্রিন্ট

পুলিশের কোনো সদস্য অপরাধে জড়ালে ছাড় নেই: আইজিপি

পুলিশের কোনো সদস্য অপরাধে জড়ালে তাকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন।

শনিবার (১৫ জুন) সন্ধ্যায় বাংলাদেশ পুলিশের সদর দফতর থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পুলিশ প্রধান এমন হুঁশিয়ারি দেন।

চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেন, ‘বাংলাদেশ পুলিশের কোনো সদস্য কোনো ধরনের অপরাধে জড়িত থাকলে কোনো ধরনের ছাড় নেই। এক্ষেত্রে বাংলাদেশ পুলিশের অবস্থান জিরো টলারেন্স।’

গত বৃহস্পতিবার একটি বেসরকারি টিভি চ্যানেলে   কোরবানির গরুবাহী গাড়ি থেকে পুলিশ সদস্য অর্থআদায় করছে বলে একটি সংবাদ প্রকাশ হয়। এই অভিযোগের প্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ওইদিনই এসআই (নিরস্ত্র) শেখ নজরুল ইসলাম, রূপগঞ্জ থানা, নারায়ণগঞ্জ, এসআই (সশস্ত্র) মো. আসাদুজ্জামান, পুলিশ লাইন্স নারায়ণগঞ্জ, কনস্টেবল মো. নাজির শেখ, পুলিশ লাইন্স নারায়ণগঞ্জ, কনস্টেবল যুগল মন্ডল, পুলিশ লাইন্স নারায়ণগঞ্জ এবং কনস্টেবল তানভীর হোসেন আকাশ, পুলিশ লাইন্সকে নারায়ণগঞ্জ সাময়িক বরখাস্ত করেছে। ঢাকা-সিলেট মহাসড়কে গরুবাহী গাড়ি আটকিয়ে টাকা আদায়ের অভিযোগ করা হয় ওই রিপোর্টে।

ঘটনা তদন্তে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপারকে (ক্রাইম) প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রতিবেদনের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানানো হয়েছে।

আইজিপি বলেন, কারও বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। কারও বিরুদ্ধে কোরবানির পশুর হাটে চাঁদাবাজি অথবা কাউকে হয়রানির অভিযোগ পাওয়া গেলে পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নিচ্ছে। অপরাধী যেই হোক তার বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:২৯ | শনিবার, ১৫ জুন ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com