বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পরিচালনায় নামলেন আরিয়ান, সিরিজে ক্যামিও শাহরুখের

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১৭ মার্চ ২০২৪ | প্রিন্ট

পরিচালনায় নামলেন আরিয়ান, সিরিজে ক্যামিও শাহরুখের

বিনোদনের জগতে ইতোমধ্যেই পা রেখেছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন তিনি। অভিনেতা নয়, পরিচালক হিসেবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করতে চান আরিয়ান।

ছোটবেলা থেকে বড় হওয়া ক্যামেরার আশপাশে থেকেই। তবুও বাবার পথে হাঁটতে চাননি শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। নিজের প্রথম ওয়েব সিরিজ ‘স্টারডম’-এর শুটিং শুরু করেছেন বেশ কয়েক মাস হল। সাধারণত তারকাদের সন্তানেরা অভিনেতাই হয়ে থাকেন। তবে আরিয়ান সে দিক থেকে ব্যতিক্রম। অন্য তারকা-সন্তানদের মতো আলোকচিত্রীদের সামনে পোজ দেন না তিনি। এড়িয়ে চলেন প্রচার প্রচারণা। কিন্তু পরিচালক হিসেবে সেটে কেমন তিনি? সেসব জানার ইচ্ছেও কম নয় দর্শকদের।

বিনোদন পাড়ার সংশ্লিষ্টরা বলছেন, শাহরুখপুত্র বলে বাড়তি কোনো অহংকার নেই আরিয়ানের। সকলের মতামতের গুরুত্ব আছে তার কাছে। আরিয়ান সমালোচনা সহ্য করতে যেমন পারেন, তেমনই অন্যের মতামতকে গুরুত্ব দেন। কয়েকদিন আগেই একটি দৃশ্যে মনের মতো শট পাচ্ছিলেন না। তখন পুরোনো সব কলাকুশলীদের পরামর্শ অনুযায়ী শট নেন। বিন্দুমাত্র অহঙ্কার নেই আরিয়ানের মধ্যে।

 

এদিকে ছেলের প্রথম সিরিজের প্রযোজনার দায়িত্ব নিয়েছেন বাবা। শাহরুখের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ থেকেই তৈরি হচ্ছে এই সিরিজ। গ্ল্যামার জগতের নেপথ্যকাহিনির আধারে লেখা সিরিজের চিত্রনাট্য। ছয়টি পর্বের এই সিরিজের শুটিং শেষের দিকে। এই সিরিজেই ক্যামিও করছেন রণবীর সিং ও শাহরুখ খান। যদিও এ নিয়ে চুপচাপ পরিচালক আরিয়ান।

Facebook Comments Box
advertisement

Posted ০৫:৪৭ | রবিবার, ১৭ মার্চ ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com