শনিবার ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নেতাকর্মীদের মাস্তানি-চাঁদাবাজি-টেন্ডারবাজি বন্ধের আহ্বান যুবলীগ চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩ | প্রিন্ট

নেতাকর্মীদের মাস্তানি-চাঁদাবাজি-টেন্ডারবাজি বন্ধের আহ্বান যুবলীগ চেয়ারম্যানের

নেতাকর্মীদের আইনের শাসনে বিশ্বাসী ও ন্যায় পরায়ণ হয়ে নিজেদের মধ্যে পরিবর্তন আনার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেছেন, সময় এসেছে নিজেদের পরিবর্তন করার। চাঁদাবাজি বন্ধ করতে হবে। টেন্ডারবাজি বন্ধ করুন, মাস্তানি-রংবাজি বন্ধ করুন। মানুষকে অত্যাচার নিপীড়ন করা যাবেনা। বরঞ্চ কোথাও অন্যায় অবিচার দেখলে তার প্রতিবাদ করতে হবে।

 

আজ বিকালে বাগেরহাটের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ফজলে শামস পরশ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ হচ্ছে দেশপ্রেম ও স্বচ্ছ্বতার রাজনীতি। তাঁর লক্ষ্য ছিল শোষণমুক্ত সমাজ বিনির্মাণের। বঙ্গবন্ধুর আত্মশুদ্ধ যুবশক্তি হতে হলে সর্বপ্রথম আমাদের নিজেদের মধ্যে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। আইনের শাসনে বিশ্বাস করতে হবে এবং ন্যায় পরায়ণ হতে হবে। নিজের দক্ষতা বৃদ্ধি করতে হবে।

 

সাংগঠনিক পদ শুধুমাত্র সাংগঠনিক কাজে ব্যবহার করেন। সাংগঠনিক পদ পদবী নিজের ব্যক্তিগত পকেটে ভারী করার জন্য না। সাংগঠনিক পদ বাজার থেকে কিনে আনা কোনো পণ্য না। যুবলীগে পদ পেতে কোনো টাকা লাগে না।

 

রাজনীতি করতে হলে জনগণের পাশে যেতে হবে। সাধারণ মানুষের কাছে যেতে হবে। আগামী নির্বাচন আমাদের প্রজন্মের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন।

 

এর আগে বেলা ৩টায় জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে বাগেরহাটে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়। ভিডিওচিত্রে বাগেরহাটের ইতিহাস ঐতিহ্য তুলে ধরা হয়। সম্মেলনে যোগ দিতে সকাল থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে যুবলীগের কয়েক হাজার নেতাকর্মী বিশাল বিশাল মিছিল নিয়ে স্টেডিয়ামে জড়ো হতে থাকেন। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্মেলনস্থল।

 

বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। সম্মেলনের আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:০২ | বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: