বৃহস্পতিবার ৩০শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাচাই করুন, বিএনপিকে হানিফ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩ | প্রিন্ট

নির্বাচনে অংশ নিয়ে জনপ্রিয়তা যাচাই করুন, বিএনপিকে হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আবার রাস্তায় নেমেছে। আমরা বারবার বলেছি, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। আপনাদের (বিএনপি) যদি জনগণের ওপর আস্থা থাকে আসুন, নির্বাচনে অংশ নিন। নির্বাচনে অংশ নিয়ে আপনাদের জনপ্রিয়তা যাচাই করুন। কিন্তু নির্বাচনে তারা (বিএনপি) যাবে না। বিএনপি-জামায়াত এই অশুভ শক্তি তারা আসলে নির্বাচন চায় না। তারা জানে, জনগণ কখনো তাদের ক্ষমতায় আনবে না।

 

আজ (২৮ জানুয়ারি) দুপুরে উত্তরার আজমপুরে আমির কমপ্লেক্সের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ ও সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহবুবউল আলম হানিফ বলেন, আওয়ামী লীগ এ দেশের গণমানুষের দল, আওয়ামী লীগ এ দেশের মানুষের বিপদে-আপদে, দুর্যোগে, সুখে, দুঃখে সবসময় মানুষের পাশে থাকে, সেটা বারবার প্রমাণ করেছে। আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে এ দেশকে উন্নয়ন ও অগ্রগতিতে নিয়ে গেছেন। বাংলাদেশ একটা উন্নয়ন রাষ্ট্রের মাইলফলক করতে সক্ষম হয়েছে।

 

তিনি বলেন, এ দেশে আরেকটি রাজনৈতিক দল আছে, যারা ইতোমধ্যে ষড়যন্ত্রের মাধ্যমে অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতা দখল করেছে, যাদের জন্ম ক্যান্টনমেন্টে, যারা ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে বিরোধিতা করেছিল, সেই স্বাধীনতাবিরোধী এবং ৭৫-এ যাদের জন্ম হয়েছিল, বঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে যাদের উত্থান হয়েছিল, সেই অপশক্তি, যারা রাষ্ট্রক্ষমতা দখল করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিল তারা এখন দেশের উন্নয়ন অগ্রগতির বাধা হিসেবে দাঁড়িয়েছে। তারা দেশের উন্নয়ন চায় না, অগ্রগতি চায় না।

 

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আন্দোলন নির্বাচনকে বানচাল করার, আগামীতে নির্বাচন না হয়ে যেন কোনো অশুভ শক্তির তৎপরতা মাধ্যমে এ দেশে রাষ্ট্রক্ষমতা পরিচালিত হয় সেটাই তাদের লক্ষ্য। এই লক্ষ্য নিয়ে তারা রাজপথে ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত অশুভ শক্তি। যারা দেশের উন্নয়ন বিরোধী তাদের রাজপথে মোকাবিলা করে, তাদের প্রতিহত করে শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামী লীগকে নৌকার বিজয় অর্জন করে রাষ্ট্রক্ষমতা নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাব। এটাই হোক সবার অঙ্গীকার।

 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কার্যনির্বাহী সদস্য সানজিদা খানম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকী, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য হাবিব হাসান প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৫৫ | শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: