বুধবার ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

নিরপেক্ষ নির্বাচনে আ.লীগের আশ্বাসে কারও বিশ্বাস নেই: প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২১ জানুয়ারী ২০২৩ | প্রিন্ট

নিরপেক্ষ নির্বাচনে আ.লীগের আশ্বাসে কারও বিশ্বাস নেই: প্রিন্স

সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের বর্তমান সরকার প্রধান বাধা বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেছেন, আওয়ামী লীগ বার বার বিশ্বাস ভঙ্গ করেছে বলে নিরপেক্ষ নির্বাচনে তাদের আশ্বাসে কারও বিশ্বাস নাই।

শনিবার (২১ জানুয়ারি) ময়মনসিংহের হালুয়াঘাটের ভাট্টাবাজার ও ধারাবাজারে জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

 

প্রিন্স বলেন, সরকারের মন্ত্রী ও নেতারা জোর গলায় যতই বলুক না কেন, আওয়ামী লীগের অধীনে নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন হবে-এ কথা দেশ-বিদেশে কেউ বিশ্বাস করে না। সুষ্ঠু, নিরপেক্ষ, বিশ্বাস ও গ্রহণযোগ্য, অংশগ্রহণমূলক নির্বাচনের প্রধান বাধা আওয়ামী লীগ সরকার।

বিএনপির এই সাংগঠনিক সম্পাদক বলেন, স্বাধীনতা পরবর্তীকালে আওয়ামী লীগ কর্তৃক গণতন্ত্র হত্যা করে একদলীয় বাকশাল কায়েম করেছে। তারা বারবার গণতন্ত্র হরণ করছে, বিএনপি তা ফিরিয়ে দিয়েছে। এখনও অপহৃত গণতন্ত্র মুক্ত করতে নিষ্ঠুর দমন নিপীড়ন সহ্য করে লড়াই করে যাচ্ছে।

শীতার্ত মানুষের পাশে না দাঁড়িয়ে আওয়ামী লীগ সরকার লিপ সার্ভিস, ফটো সেশনে ব্যস্ত উল্লেখ করে প্রিন্স বলেন, সরকার বা বিরোধী দলে, যখন যে অবস্থানে বিএনপি থাকুক না কেন বন্যা, শীত, করোনাসহ সকল দুর্যোগে বিএনপি জনগণের পাশে ছিল, আছে, থাকবে।

এ সময় আরও বক্তব্য দেন- ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, আবদুল হামিদ, আলী আশরাফ, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আলমগীর আলম বিপ্লব,

কাজী ফরিদ আহমেদ পলাশ, মিজানুর রহমান মিজান, মোনায়েম খান তালুকদার, আনোয়ার হোসেন, মোতালেব হোসেন, সুজন খান, আবদুল মালেক, হুমায়ুন কবির, নাইমুর আরেফিন পাপন ও তাজবীর হোসেন অন্তর প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১৫:৪২ | শনিবার, ২১ জানুয়ারী ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: