শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নয়ন হত্যার বিচার বাঞ্ছারামপুরের মাটিতে হতেই হবে: রুমিন ফারহানা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৩ নভেম্বর ২০২২ | প্রিন্ট

নয়ন হত্যার বিচার বাঞ্ছারামপুরের মাটিতে হতেই হবে: রুমিন ফারহানা

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, আপনারা ২০১৪ এবং ২০১৮ এ যেভাবে বিনা ভোটে লুটপাটের মাধ্যমে মধ্যরাতের নির্বাচনে ক্ষমতায় এসেছেন, মনে করবেন না ২০২৪ সালে আপনারা সেই ওয়াকওভার (সহজ বিজয়) পাবেন। ২০২৪ সালে বাংলাদেশের মানুষ আপনাদের সমুচিত জবাব দেবে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়ন মিয়ার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে এক মতবিনিময় সভায় একথা বলেন রুমিন ফারহানা।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, ‘জাতীয়তাবাদী দল একটি বড় পরিবার। এই পরিবারের একজন সদস্যকে আমরা হারিয়েছি। শুধু লিফলেট বিতরণের কারণে পাখির মতো গুলি করে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডের বিচার বাঞ্ছারামপুরের মাটিতে হতেই হবে।’

তিনি বলেন, একটি কথা পরিষ্কার বলে দেই, র‌্যাবের বিরুদ্ধে স্যাংশন (নিষেধাজ্ঞা) হয়ে গেছে এই ধরনের হত্যাকাণ্ডের কারণে। পুলিশ ভাইয়েরা, আপনারা সাবধান হয়ে যান। আমার দেশে আমার ভাইয়ের বুকে আপনারা গুলি চালাবেন, আমার ভাইয়ের রক্তে বাংলার মাটি ভিজবে, আপনাদের এর জবাব একটা একটা করে দিতে হবে। সেই দিন আর বেশি দেরি নেই।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সায়েফ মাহমুদ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৩ | বুধবার, ২৩ নভেম্বর ২০২২

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: