শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কুরবানির ঈদে আসছে ‘ফিমেল ৪’

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৮ জুন ২০২৪ | প্রিন্ট

কুরবানির ঈদে আসছে ‘ফিমেল ৪’

জনপ্রিয় ড্রামা সিরিজ ফিমেল-এর নতুন কিস্তি ‘ফিমেল ৪’ আসছে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে। শহরের ব্যাটারি গলির গল্প নিয়ে পরিচালক কাজল আরেফিন অমি নির্মিত এই সিরিজের ৩টি একক নাটকের পর আগামী ঈদ-উল-আজহায় আসছে ‘ফিমেল ৪’। তবে এবার নাটক নয়, আসছে ওয়েব ফিল্ম হিসেবে।

 

সম্প্রতি বঙ্গ-এর ফেসবুক পেইজে মুক্তি পেয়েছে এই ওয়েব ফিল্মের ফার্স্ট লুক!

 

নতুন এই ওয়েব ফিল্ম নিয়ে পরিচালক বলেন, ব্যাচেলর পয়েন্ট, হোটেল রিল্যাক্সের পাশাপাশি ‘ফিমেল’ ড্রামা সিরিজটা করতে পারাটাও দারুণ অনুপ্রেরণার। এর চরিত্রগুলোও আলাদাভাবে দর্শকদের কাছে পরিচিত। দর্শকরা চায় এটার নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করেছি বঙ্গ-এর সাথে।

 

‘ফিমেল’ নাটকের আগের তিনের সবকয়টি কিস্তিই ইউটিউবে দর্শকের মাতিয়েছে। তাই এবার পুরোদস্তুর ওয়েব ফিল্ম হিসেবে ফিমেল ৪ আসছে ওটিটি প্ল্যাটফর্মে।

 

এই প্রসঙ্গে পরিচালক অমি আরও বলেন,  ২০১৪ সালে প্রথম ডিরেকশন দেই। ২০১৬ সাল থেকে টিভিতে রেগুলার কাজ শুরু করি। তারপর ২০১৮-১৯ হতে নিয়মিত হই ইউটিউবে। ২০২২-২৩ হতে ওটিটিতে কাজ শুরু করি। এখন ওটিটিতে নিয়মিত বলতে পারেন। প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছি, শিখছি, ভুল করছি, আবার নিজেকে সংশোধন করছি। এখন আমার কাজ ওটিটিতে টাকা দিয়ে দেখতে হয়। নতুন প্ল্যাটফর্ম, নতুন নিয়ম। আপনারা যদি টাকা দিয়ে ভালো কাজ দেখেন তাহলে আমাদের দেশে ভালো কাজের সংখ্যা আরও বেড়ে যাবে। নির্মাতারা বড় পরিসরে কাজ করার সাহস পাবে।

 

‘ফিমেল ৪’ প্রযোজক ও বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, অমি ও তার টিমের সঙ্গে আমাদের পূর্বের কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তাছাড়া ফিমেল খুব জনপ্রিয় একটা ফ্রাঞ্চাইজি। ফিমেলের কিস্তিগুলো দারুণ উপভোগ করেন দর্শক। গত বছর ‘ফিমেল ৩’ এসেছিল আমাদের চ্যানেল থেকে। রিলিজের পরপরই সেটি বেশ দারুণ সাড়া পায়। তাই জনপ্রিয় এই নাটকটিকে আমরাও চাই আরো বড় পরিসরে আনতে। আশা করছি এই ওয়েব ফিল্মটিও দর্শকদের সমানভাবে ভালো লাগবে।

 

এর আগে অমির প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’, ওয়েব ফিল্ম ‘অসময়’ ও শর্টফিল্ম ‘দুঃখিত’ এসেছিল বঙ্গ থেকে। যার মধ্যে হোটেল রিল্যাক্স ও অসময় ওটিটির সকল রেকর্ড ভাঙার গৌরব অর্জন করে। তাই এই নির্মাতার ‘ফিমেল ৪’ প্রিমিয়াম কনটেন্ট হিসেবে ওটিটির জন্য নির্মাণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ০৮:১৮ | শনিবার, ০৮ জুন ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com