মঙ্গলবার ২৮শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আ.লীগের লোকেরা আমার এজেন্টকে মারধর করছে: হিরো আলম

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৭ জুলাই ২০২৩ | প্রিন্ট

আ.লীগের লোকেরা আমার এজেন্টকে মারধর করছে: হিরো আলম

একাধিক ভোটকেন্দ্র থেকে পোলিং এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ তুলেছেন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্রপ্রার্থী আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। একই সঙ্গে এজেন্টদের মারধরের অভিযোগও করেছেন ক্ষমতাসীন দলের সমর্থকদের বিরুদ্ধে।

সোমবার (১৭ জুলাই) বেলা সাড়ে ১১টায় ঢাকা-১৭ আসনের অন্তর্ভুক্ত টিঅ্যান্ডটি আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ পরিদর্শন শেষে এসব অভিযোগ করেন তিনি।

একতারা প্রতীকের প্রার্থী হিরো আলম বলেন, আওয়ামী লীগের লোকেরা আমার পোলিং এজেন্টদের বের করে দিয়েছে। আমি বনানী থানায় অভিযোগ জানিয়েছিলাম তারা কোনো ব্যবস্থাগ্রহণ করেনি। এখন পর্যন্ত ১২টি কেন্দ্রে আমার পোলিং এজেন্ট বের করে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এভাবে পোলিং এজেন্টদের বের করে দেওয়া হলে নির্বাচন কোনোভাবেই সুষ্ঠু হবে না। এমন চলতে থাকলে ভোটের ওপর থেকে মানুষের বিশ্বাস উঠে যাবে। কেউ ভোট দিতে আসবে না।

হিরো আলম বলেন, ভোটাররা ভয়ে বাসা থেকে বের হচ্ছে ন। এজেন্টদের মারধর করা হয়েছে। মার খেয়ে অনেকে এজেন্ট এখন বাসায় চলে গেছে।

হিরো আলম অভিযোগ করেন, প্রতিটি ভোট কেন্দ্রের বাইরে আওয়ামী লীগের লোকজন মহড়া দিচ্ছে। এতে ভোটাররা ভয় পাচ্ছে। এজেন্টরাও ভয়ে বাসায় চলে যাচ্ছে।

এদিকে বেলা ১২টা নাগাদ টিঅ্যান্ডটি আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট সম্পন্ন হয়েছে মাত্র ৪২টি। ৭৭ নম্বর ভোট কেন্দ্রটির একাধিক বুথে ছিল না ভোটার উপস্থিতি।

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. কামরুজ্জামান বলেন, বেলা ১১টা পর্যন্ত ৩২ জন ভোটার ভোট দিয়েছেন। এরপর আরও দশটি ভোট পড়েছে। ভোটার উপস্থিতি তুলনামূলক কম।

হিরো আলমের পোলিং এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, সকালে হিরো আলমের চারজন এজেন্ট তাদের কাগজপত্র নিয়ে এসেছিলেন, আমি সাইন করে দিয়েছি। এরপর তাদের বের করে দেওয়ার অভিযোগটি আমি জানি না। পোলিং এজেন্টরা আমাকে অভিযোগ করেনি।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:২০ | সোমবার, ১৭ জুলাই ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com

%d bloggers like this: