মঙ্গলবার ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আ.লীগের নির্বাচনী ট্রেন গন্তব্যে পৌঁছাতে পারবে না : ১২ দলীয় জোট

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

আ.লীগের নির্বাচনী ট্রেন গন্তব্যে পৌঁছাতে পারবে না : ১২ দলীয় জোট

স্টেশনে বিকল হওয়া আওয়ামী লীগের নির্বাচনী ট্রেন গন্তব্যে পৌঁছাতে পারবে না বলে মন্তব্য করেছেন ১২ দলীয় জোটের নেতারা। তারা বলেছেন, ২০১৪ ও ২০১৮ সালের মতো একতরফা এ নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করেছে।

শেখ হাসিনার পদত্যাগ-রাজবন্দিদের মুক্তি এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দেওয়ার দাবিতে রোববার দুপুরে অবরোধের সমর্থনে জাতীয় প্রেস ক্লাব থেকে মিছিল বের করেন জোটের নেতারা। মিছিলটি বিজয় নগর হয়ে পল্টন মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিম বলেন, ‘এ সরকারের পতনঘণ্টা অতীব নিকটে। আওয়ামী লীগ দেউলিয়া হয়ে এখন বিভিন্ন দলছুট নেতাদের ভয়ভীতি দেখিয়ে নির্বাচন করার ষড়যন্ত্র করছে।

দলছুট নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘অবৈধ ভোটে এমপি-মন্ত্রী হওয়ার স্বপ্ন ভুলে যান। শেষ বেলায় গিয়ে দেখবেন এই প্রতারক আওয়ামী লীগ আপনাদের একটি করে শেখ মুজিবের কম্বল ধরিয়ে দেবে।

সরকারের পায়ের তলায় মাটি নাই— উল্লেখ করে সেলিম বলেন, তারা এখন পুলিশ বাহিনীর ওপর ভরসা করে টিকে আছে। তারা দেশকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। তাদের ক্ষমতায় রাখলে বাংলাদেশ কঠিন বিপদে পড়বে।

বিক্ষোভ মিছিল অংশ নেয় জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য নওয়াব আলী আব্বাস খান, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহ-সভাপতি রাশেদ প্রধান, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ফারুক রহমান, জমিয়তে উলামায়ে ইসলামী বাংলাদেশের মহাসচিব মাওলানা মুফতি মহিউদ্দিন ইকরাম প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ০৯:১২ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com