শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আনকাট সেন্সর ছাড়পত্র পেল ’তুফান’

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪ | প্রিন্ট

আনকাট সেন্সর ছাড়পত্র পেল ’তুফান’

তুফান’ -এর টিজার দেখেই অনেকে ধারণা করেছিলেন দেশে এর আগে এরকম সিনেমা হয়নি। প্রকাশিত গানেও শতভাগ ধারাবাহিকতা ছিল। ফলে সিনেমাপ্রেমীরা আগ্রহী হয়ে ওঠেন ছবিটি নিয়ে। শাকিবিয়ানরা তো  ঈদ উৎসব ‘তুফান’ দিয়ে রাঙাবে বলে মনস্থির করেন।

 

এদিকে  ‘তুফান’ চলচ্চিত্রটি সম্প্রতি সম্পাদনার টেবিল পেরিয়ে জমা হয় সেন্সর বোর্ডের প্রদর্শনীর জন্য। পূর্ব নির্ধারিত ০৪-০৬-২০২৪ তারিখ সন্ধ্যায় শো শেষে বিনাকর্তনে ছাড়পত্র প্রদানে সম্মত হয় বিজ্ঞ বোর্ড। আজ বুধবার বেলা ১২টা ৩০ মিনিটে সেন্সর সার্টিফিকেট হাতে পেয়ে উচ্ছ্বসিত ‘তুফান’ টিমের সবাই।

5e1ceab4-92a1-47cb-bc62-c98662f897ce

চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লি: এর ব্যবস্থাপনা পরিচালক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘‘তুফান সিনেমা নিয়ে যে উন্মাদনা সাধারণ দর্শক, হল মালিকদের মধ্যে এটা আশার সঞ্চার করে। আমি ধন্যবাদ জানতে চাই সেন্সর বোর্ডকে। সেইসঙ্গে বোর্ডের সকল মেম্বারদের প্রতি কৃতজ্ঞতা। সার্বিক সহযোগিতা ও আন্তরিকতার জন্য ধন্যবাদ জানাতে চাই তথ্য মন্ত্রণালয়, জাতীয় রাজস্ব বোর্ড, বিএফডিসিসহ সংশ্লিষ্ট সকলকে। কৃতজ্ঞতা ডিজিটাল পার্টনার চরকি ও ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিটর এসভিএফ এর প্রতি।’

 

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। এছাড়া ক্যামিও করেছেন চঞ্চল চৌধুরী। মিশা সওদাগরসহ আরও অনেকে রয়েছেন ছবিটিতে।

 

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসভিএফ। তুফাম পরিচালনা করেছেন রায়হান রাফী।

Facebook Comments Box
advertisement

Posted ১১:০৬ | বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com